ডিজিটাল মার্কেটিং বাই জামাল স্যার, Digital Marketing By Jamal Sir digital marketing by jamal sir

by susquehanNAva



Our students can start earning from the first month of the course and earn more than Rs 30,000 per month after 3 months and more than Rs 50,000 after 6 months – permanently. Being busy with support all day, it is not possible for Jamal Sir or any support team member to talk on the phone. So there is no system to talk to us on the phone or in the inbox before admission. If you want to do our free course or take admission in paid course, you have to read line by line by clicking on the link below. The Total Admission Procedure is detailed here. After taking admission, our support team provides live support for a total of 14 hours daily from 10 am to 1 pm and Jamal Sir provides live support every day from 9 pm to 11 pm. Free Course Link: Paid Course Link: Q&A: You will find answers to all the questions you asked us on the phone at this link: If you have problems opening the above links, click on this alternative link: New Batch: 1st, 10th and 20th of every month. 3 new batches start from the very beginning. Classes can be started from the beginning by joining any one batch. ======================================== ======= ==================================== Stay connected to do free courses without admission on all our social pages: Facebook Page: Facebook Group: YouTube Channel: Support Team Channel Link: (14 hours of live support runs on this channel every day from 10 am to 1 pm).

Images related to the topic digital marketing by jamal sir

ডিজিটাল মার্কেটিং বাই জামাল স্যার, Digital Marketing By Jamal Sir

ডিজিটাল মার্কেটিং বাই জামাল স্যার, Digital Marketing By Jamal Sir

Search related to the topic ডিজিটাল মার্কেটিং বাই জামাল স্যার, Digital Marketing By Jamal Sir

#ডজটল #মরকট #বই #জমল #সযর #Digital #Marketing #Jamal #Sir
ডিজিটাল মার্কেটিং বাই জামাল স্যার, Digital Marketing By Jamal Sir
digital marketing by jamal sir
You can see a lot of useful information here: see more here
You can see a lot of useful information here: see more here

You may also like

35 comments

Shamim Ahmed 14/12/2021 - 4:53 Chiều

Faltu sir

Reply
Jahid Hasan 14/12/2021 - 4:53 Chiều

ডিজিটাল মার্কেটিং এর জন্য যে গ্রাফিক্স শেখা লাগবে তার জন্য কি গ্রাফিক্স কার্ড লাবে?

Reply
Maruf Ahmed 14/12/2021 - 4:53 Chiều

স্যার সিরিয়াল বাই সিরিয়াল ক্লাস পাচ্ছিনা 🥺

Reply
Amitos Baidya 14/12/2021 - 4:53 Chiều

aponar satha jojajok korta chai

Reply
md raju 14/12/2021 - 4:53 Chiều

সব কিছু করার আগেই ইংরেজি পারতে হবে

Reply
Rasel Ahammad 14/12/2021 - 4:53 Chiều

Sir, how to become proficient in English to work in digital marketing?

Reply
Md. Nazrul Islam 14/12/2021 - 4:53 Chiều

ফ্রী ক্লাস করতে চাই কিন্তু ধারাবাহিক ভাবে পাচ্ছি না

Reply
Most. Salma khatun 14/12/2021 - 4:53 Chiều

Sir akhon ki kono digital marketing course colche

Reply
MD:Nazmul alam 14/12/2021 - 4:53 Chiều

ধন্যবাদ জনাব..?

Reply
Real Talk 14/12/2021 - 4:53 Chiều

যে কথাগুলো ৩০ মিনিটে বুঝানো সম্ভব। তা আপনি ২ ঘন্টা ৩০ মিনিট লাগিয়েছেন। বর্তমান যুগে সব কাজ সম্পর্কে সবাই কম বেশি জানে। শুধুমাত্র একটু হিন্স দিলেই সবাই বুঝবে। আপনি এমন ভাবে বুঝাতে চেয়েছেন মনে হয় যেন সবাই পৃথিবীতে এইমাত্র জন্মগ্রহণ করেছে। এই ভিডিও যদি পর্যালোচনাঃ করা হয় তবে কাজের দিক থেকে এই ভিডিওটি 10 থেকে 15 মিনিট হওয়ার ছিল। ধন্যবাদ স্যার।

Reply
Rk Raj Mahmud 14/12/2021 - 4:53 Chiều

অনেক সুন্দর, এখন আমি এটা শিখতে চাই

Reply
S.P Comedy Video 14/12/2021 - 4:53 Chiều

স্যার আমি মো আরিয়ান, আমি সৌদি আরবে থাকি নতুন আসছি কোরোনা কালে, এখন আমি ডিউটির পর ফ্রি টাইম টা কাজে লাগাতে চাই, তাই ফ্রিল্যান্সিং টা শিখতে চাই কিছুটা ধারণা আছে, কিন্তু ভালোভাবে দরকার কাজ করে যেন ভালো কিছু করতে পারি ওই রকম,, আমার কম্পিউটার এর উপর মোটামুটি অভিজ্ঞতা আছে, যেমন, Ms Word, Ms Excel, typing Bangla, english,Arabic type, Internet browsing,illustrator, Photoshop, windows বলতে গেলে computer এর মোটামুটি সব ই কিছু কিছু জানি, জানা আছে, R Study Honours students, সব ওকে আছে আমার নিজের, শুধু গাইড লাইন দরকার, ফ্রিল্যান্সিং শুরু করার জন্য, এবং ভালোভাবে করতে পারি যেন, তাই এখন আপনার help চাই।
আশাকরি আপনার রিপলে পাবো!

Reply
Munni Bhowmik 14/12/2021 - 4:53 Chiều

ফ্রি কোর্সের ক্লাস গুলো করতে চাই। কিন্তু ক্লাস গুলো ধারাবাহিক ভাবে পাচ্ছি না।

Reply
LOVE Of Express 14/12/2021 - 4:53 Chiều

digital marketing ar full corse step by steb kothy pabo???

Reply
AKR BD Vlogs 14/12/2021 - 4:53 Chiều

So nice your presentation. We are really hopeful.

Reply
Alam Europe 14/12/2021 - 4:53 Chiều

বিদেশ বিদেশ না করে দেশে বসে বিদেশের টাকা যে ইনকাম করা যায় এই গুলো করে অনেকে জানে না

Reply
A.K.M.SHAFIQUL ISLAM 14/12/2021 - 4:53 Chiều

THANKS A LOT SIR
ME INTERESTED TO CONTACT YOU
I WANT WORK I WANT TO LEARN
FROM YOU

Reply
Poli Akhter 14/12/2021 - 4:53 Chiều

Thank you sar

Reply
Weight Lose Fast 21 14/12/2021 - 4:53 Chiều

good video sir.

Reply
Freelancing Institute By Sahin Sir 14/12/2021 - 4:53 Chiều

আমি আপনার ফ্রি ক্লাস গুল দেখে ফিল্যাংশিং শিখতে চাই

Reply
Freelancing Institute By Sahin Sir 14/12/2021 - 4:53 Chiều

You r a great…

Reply
Camellia TV 14/12/2021 - 4:53 Chiều

very helpful for beginers

Reply
পাবনার বাজার 14/12/2021 - 4:53 Chiều

ami wajul
ami apner video deki nice

Reply
Happy Akter 14/12/2021 - 4:53 Chiều

মোবাইল এর মাধ্যামে করা যাই কী কাজ

Reply
Alamin Bepary 14/12/2021 - 4:53 Chiều

Thanks for the help sir, I have understand basic DM on this video. So, thank you very much sir.

Reply
Jahidul islam md 14/12/2021 - 4:53 Chiều

আপনার ক্লাস গুলো খুব সুন্দর

Reply
abdur rashid 14/12/2021 - 4:53 Chiều

ডিজিটাল মার্কেটিং শেখার জন্য
পিসির ফুল কনফিগারেশন চাচ্ছি,দয়া করে সাহায্য করুন প্লিজ!!!

Reply
Kazi Ruma Kazi Ruma 14/12/2021 - 4:53 Chiều

স্যার আমি আপনার ক্লাস দেখলায়

Reply
Aminuj jaman 14/12/2021 - 4:53 Chiều

Thanks a lot sir

Reply
ইসলাম ও মানব জীবন 14/12/2021 - 4:53 Chiều

Sir ami apner jonno dowa kori, feamanillah safakallah, jajakallaho tayala khayer..Amin

Reply
Rakib Ali 14/12/2021 - 4:53 Chiều

Sir ami ki shikhte perbo? ami ki digital marketing a earn korte perbo..?

Reply